জনগণের কল্যাণ নিশ্চিতে সংসদ সদস্যদের জোরালো ভূমিকা রাখার আহ্বান

সফরকারী জিম্বাবুয়েকে জিততে হলে করতে হবে ১৭৬ রান। এই স্কোর তারা করতে নেমে শুরুতেই তাসের ঘরের মতো ভেঙ্গে পরে জিম্বাবুয়ের ব্যাটিং লাইন। প্রথম ওভারেই সাইফউদ্দিনের চকম। গত ম্যাচে ইংসের শুরুতেই প্রথম বলে পেয়েছিলেন উইকেট এবার পেলেন পঞ্চম বলে। সাইফউদ্দিনের করা সুইং ডেলিভারীটি লং অফ দিয়ে ছক্কা হাকাতে চেয়েছিলেন ওপেনার ব্রেন্ডন টেলর কিন্তু টপ এজে বল যায় মিড অফে। তখনই অধিনায়ক সাকিব আল হাসান বল বলটি তালু বন্দী করেন।

এরপর জিম্বাবুয়ে শিবিরে সাকিবের আঘাত তার শিকার ক্রিজে আসা নতুন ব্যাটসম্যান চাকাবা। সাকিবের বলে সরাসরি বোল্ড হয়ে শূন্য রানে বিদায় নেন এই ব্যাটসম্যান। আর দুই বছর পর টি-টোয়েন্টি দলে ফিরেই চমক দেখালেন শফিউল ইসলাম। এই বোলারের প্রথম বলই শর্ট বল উড়াতে গিয়ে ডিপ মিড উইকেটে ক্যাচ দেন সন উইলিয়ামস। আউট হওয়ার আগে এই ব্যাটসম্যান করেন ৫ বলে মাত্র ২ রান। যার ফলে শুরুতেই ৩ উইকেট হারিয়ে চাপে পরেছে সফরকারী জিম্বাবুয়ে

সংক্ষিপ্ত স্কোর:জিম্বাবুয়ে: ৪১/৫ (৮ ওভার)টার্গেট:১৭৬বাংলাদেশ একাদশ: লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও আমিনুল ইসলাম বিপ্লব।জিম্বাবুয়ে একাদশ: হ্যামিল্টন মাসাকাদজা, ব্রেন্ডন টেলর, শন উইলিয়ামস, নেভিল মাদজিভা, টিনোটেন্ডা মুটুমবডজি, টনি মুনিয়োঙ্গা, কাইল জারভিস, টিমাইসেন মারুমা, রায়ান বার্ল, এমপোফু ও রিচার্ড মুতুম্বাবি।

Author: Reporter sk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *